Vodafone-Idea লঞ্চ করেছে ৩টি নতুন প্ল্যান, মাত্র ৪৯ টাকায় ২০ জিবি ডেটা

vi

গত কয়েকদিনে বাজারে তাদের তিনটি নতুন প্ল্যান লঞ্চ করেছে ভোডাফোন-আইডিয়া (Vodafone-Idea)। ১৯ এবং ৪৯ টাকার দুটি ছোট প্ল্যান লঞ্চ করার পরে, নিজের ব্যবহারকারীদের জন্য ১২৫ টাকার একটি নতুন প্ল্যানও চালু করেছে সংস্থা। স্বল্প-মেয়াদী পরিকল্পনার তালিকায়, ভোডাফোন-আইডিয়া গত কয়েক দিনে বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যান চালু করেছে। এই প্ল্যানগুলির মাধ্যমে, লোকসানকারী সংস্থা ব্যবহারকারী প্রতি গড় আয় (ARPU) বাড়ানোর চেষ্টা করছে।

সারা দেশে নিজের সমস্ত সার্কেলে এই প্রিপেড প্ল্যানগুলি চালু করেছে ভোডাফোন -আইডিয়া। Vi-এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমেও রিচার্জ করা যেতে পারে। এই নতুন প্ল্যানগুলি iOS এবং Android উভয় ডিভাইসের ব্যবহারকারীরাই কিনতে পারেন।

১২৫ টাকার রিচার্জ প্ল্যান

১২৫ টাকার প্ল্য়ানটি একটি ডেটা ভাউচার। এই প্ল্যানে ব্যবহারকারীরা ২৮ দিনের জন্য প্রতিদিন ১ জিবি ডেটা পাবেন। এটি একটি ডেটা অ্যাড-অন প্যাক, তাই এই প্ল্যানটি রিচার্জ করার জন্য ব্যবহারকারীদের একটি বেসিক প্ল্যান থাকতে হবে৷ এই প্ল্যানে ব্যবহারকারীরা কলিং বা এসএমএস-এর কোনো সুবিধা পাবেন না, তবে ২৮ দিনে মোট ২৮ জিবি ডেটা পাবেন।

৪৯ টাকার রিচার্জ প্ল্যান

এটিও একটি ডেটা ভাউচার অর্থাৎ ডেটা অ্যাড-অন প্ল্যান৷ এই প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা ৪৯ টাকায় ২০ জিবি ইন্টারনেট ডেটার সুবিধা পাবেন, যার বৈধতা মাত্র এক দিন। এর মানে হল যে আপনার যদি একদিনে আরও বেশি ইন্টারনেট ডেটা খরচ করতে হয়, তাহলে আপনি ৪৯ টাকা খরচ করে এই প্ল্যানের সুবিধাগুলি পেতে পারেন।

১৯ টাকার রিচার্জ প্ল্যান

এটিও একটি ডেটা ভাউচার অর্থাৎ ডেটা অ্যাড-অন প্ল্যান৷ এই প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা ১৯ টাকায় ১ জিবি ইন্টারনেট ডেটার সুবিধা পাবেন, যার বৈধতা শুধুমাত্র এক দিনের জন্য। যদি ব্যবহারকারীর বেসিক প্যাকে দৈনিক ডেটা সীমা ফুরিয়ে যায়, তাহলে তিনি ১৯ টাকা খরচ করে সেই দিনের জন্য অতিরিক্ত ডেটা পেতে পারেন। ১৯ টাকা এবং ৪৯ টাকার উভয় ডেটা ভাউচারের বৈধতা রিচার্জের দিনে রাত ১১টা ৫৯ মিনিটে শেষ হবে।

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.