Paytm-এ আকর্ষণীয় অফার! ইউপিআই পেমেন্টে ১০০ টাকার নিশ্চিত ক্যাশব্যাক

Paytm

অনেকেই ইউপিআই (UPI)-এর মাধ্যমে পেমেন্টের জন্য পেটিএম (Paytm) ব্যবহার করেন। ব্যবহারকারীদের জন্য পরিষেবা আরও উন্নত করতে দেশের চারটি ব্যাঙ্কের সহযোগিতা পাচ্ছে পেটিএম। এই ব্যাঙ্কগুলির সহযোগিতায় নিজের পরিষেবা আরও উন্নত করছে সংস্থা।

পেটিএম অ্যাপের মাধ্যমে আমরা সহজেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করতে পারি। এছাড়াও, আমরা বিদ্যুৎ এবং জলের বিলের মতো ইউটিলিটি বিল পরিশোধ করতে পেটিএম ব্যবহার করতে পারি। এই অ্যাপের র মাধ্যমে খুব সহজেই ইউপিআই পেমেন্ট করা যায়।

নিজের ব্যবহারকারীদের গ্যারান্টেড ক্যাশব্যাক (Paytm cashback offer) সুবিধা দিচ্ছে পেটিএম। ব্যবহারকারী যদি পেটিএম অ্যাপের মাধ্যমে ইউপিআই পেমেন্ট করেন, তাহলে তিনি ১০০ টাকা পর্যন্ত গ্যারান্টিযুক্ত ক্যাশব্যাক পেতে পারেন। এনপিসিআই (NPCI) থেকে অনুমোদন পাওয়ার পর এই অফারটি চালু করেছে পেটিএম।

সোশ্যাল মিডিয়ায় পেটিএম জানিয়েছে, এখন ব্যবহারকারীরা এই অ্যাপের মাধ্যমে ইউপিআই পেমেন্টে ১০০ টাকার গ্যারান্টিযুক্ত ক্যাশব্যাক পেতে পারেন। বলে রাখা ভালো, ন্যাশনাল পেমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া (NPCI) পেটিএম- কে থার্ড পার্টি অ্যাপ্লিকেশন প্রোভাইডার (TPAP) হিসাবে কাজ করার অনুমোদন দিয়েছে। এই অ্যাপের মূল সংস্থা One97 Communication বর্তমানে চারটি ব্যাঙ্কের সঙ্গে টিপিএপি হিসাবে কাজ করছে।

আরও পড়ুন: আদানির বিল্ডিং কেনার প্রস্তুতি নিচ্ছে ব্ল্যাকস্টোন গ্রুপ, ২০০০ কোটি টাকায় রফা হতে পারে

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.