কর্মীদের কোভিড টিকাকরণের খরচ দেবে রিলায়েন্স

কর্মী এবং তাঁর পরিবারের সদস্যদের বিনামূল্য করোনা টিকা দেবে রিলায়েন্স!

বিবি ডেস্ক: রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ জানিয়েছে কর্মীদের কোভিড টিকাকরণের খরচ বহন করবে সংস্থা।

সংস্থার সমস্ত কর্মীকেই ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়ে রিলায়েন্স ফাউন্ডেশনের চেয়ারপার্সন এবং প্রতিষ্ঠাতা নীতা অম্বানি তাঁদের ইমেল করেছেন। বলেছেন, রিলায়েন্স কর্মচারী, তাঁদের স্ত্রী এবং বাবা-মা এবং যাঁরা এই ভ্যাকসিন গ্রহণের জন্য যোগ্য, তাঁদের জন্য খরচ বহন করবে সংস্থা।

ইমেল বার্তায় নীতা লিখেছেন, “রিলায়েন্স আপনার, আপনার স্ত্রী, আপনার বাবা-মা এবং ভ্যাকসিন নেওয়ার যোগ্য সন্তানদের জন্য টিকা দেওয়ার পুরো ব্যয় বহন করবে। আপনি এবং আপনার পরিবারের সুরক্ষা এবং মঙ্গল কামনা আমাদের দায়িত্ব। মুকেশ এবং আমি বিশ্বাস করি যে আমাদের সুস্বাস্থ্য একটি সুখী পরিবারের বিশেষ অংশ”।

সংবাদ সংস্থা এএনআই-এর একটি প্রতিবেদনে তাঁর মন্তব্য উদ্ধৃত করে বলা হয়েছে, “আপনার সহায়তায় আমরা খুব শীঘ্রই মহামারিকে পিছনে ঠেলে দিতে সক্ষম হব। ততক্ষণ আপনার সুরক্ষাকে হতাশ করবেন না। চূড়ান্ত সুরক্ষা এবং স্বাস্থ্যকর সতর্কতা অব্যাহত রাখুন। আমরা সম্মিলিত যুদ্ধের শেষ পর্যায়ে আছি। আমাদের অবশ্যই জিততে হবে এবং আমরা এক সঙ্গে জিতব”।

ওই বার্তায় নীতা লিখেছেন, “করোনা হারবে, ভারত জিতবে”।

সংস্থার চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মুকেশ অম্বানি এবং নীতা অম্বানি এ ব্যাপারে আশ্বাস দিয়েছিলেন। এর পরেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রয়োজনীয় টিকা পেয়ে গেলেই সংস্থা নিজের কর্মচারী এবং পরিবারের সদস্যদের টিকাকরণ পরিকল্পনা বাস্তবায়ন করবে বলে জানানো হয়েছে।

আরও পড়তে পারেন: জমির রেকর্ড ডিজিটালাইজেশনে শীর্ষস্থানে মধ্যপ্রদেশ, পশ্চিমবঙ্গ

Be the first to comment

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.