বন্ধ হচ্ছে ভাউচার, অ্যাক্সিস ম্যাগনাস ক্রেডিট কার্ডে আসছে বড়ো পরিবর্তন

axis bank

১ সেপ্টেম্বর থেকে নিজের ম্যাগনাস কার্ডে (Magnus Card) কিছু পরিবর্তন আনার কথা জানিয়েছে অ্যাক্সিস ব্যাঙ্ক (Axis Bank)। এর মধ্যে ওই তারিখ থেকে অন-বোর্ড হওয়া সদস্যদের জন্য টাটা ক্লিক (Tata CLiQ) ভাউচার বন্ধ করার কথা জানিয়েছে ব্যাঙ্ক।

এমনিতে অ্যাক্সিস ব্যাঙ্কের ম্যাগনাস ক্রেডিট কার্ড বেশ জনপ্রিয়। এর রিডেম্পশন রে‌টও বেশ আকর্ষণীয়। প্রতি বার ২০০ টাকা খরচ করলে থাকে বিশেষ পুরস্কার। ১ ইআর (EDGE Rewards) মানে ২০ পয়সা। যা বেস রিওয়ার্ড রেটকে ১.২ শতাংশ বাড়িয়ে দেয়।

অ্যাক্সিস ম্যাগনাস ক্রেডিট কার্ডে আসছে যে সব পরিবর্তন

১. এয়ারলাইন বা হোটেল মাইল প্রোগ্রামে কার্ডের পুরস্কারের অদলবদল অনুপাত কমানো। যদিও আগের গ্রাহকরা চার মাইলের জন্য পাঁচটি পুরস্কার পয়েন্ট অদলবদল করতে পারতেন, সেই অনুপাত কমিয়ে ৫:২ করা হবে।

২. বর্তমান গ্রাহকদের জন্য বার্ষিক ফি ১০,০০০ টাকা + জিএসটি ​​থেকে ১২,৫০০ টাকা + জিএসটি করা হবে।

৩. বার্ষিক ১০,০০০ টাকা মূল্যের ভাউচারের সুবিধা বন্ধ করে দেওয়া হবে।

৪. ১ সেপ্টেম্বর থেকে অন-বোর্ডেড গ্রাহকরা, আগের কার্ড বার্ষিকী বছরে ২৫,০০,০০০ টাকা খরচের জন্য ১২,৫০০ টাকা ফি মকুবের সুবিধা পাবেন।

৫. ১ সেপ্টেম্বরের আগে অনবোর্ড হওয়া গ্রাহকদের জন্য, আগের কার্ড বার্ষিকী বছরে ১৫,০০,০০০ টাকা খরচের উপর বার্ষিক ফি মকুবের সুবিধা পাবেন।

৬. ১,০০,০০০ টাকা মাসিক খরচে ২৫,০০০ টাকার ইআর পয়েন্টের মাসিক মাইলস্টোন বেনিফিট বন্ধ হয়ে যাবে।

আরও পড়ুন: এসবিআই অ্যাকাউন্ট নেই তো কী হয়েছে, এই ভাবে ইওনো ব্যবহার করে ইউপিআই পেমেন্ট করুন

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.