সোমবার থেকে দিল্লিতে খুলে যাচ্ছে সিনেমা হল, আশা বুক বাঁধছে বলিউড

দিল্লিতে খুলছে সিনেমা হল

বিবি ডেস্ক : সোমবার থেকে দিল্লির সিনেমা হলগুলি খুলে যাচ্ছে। ৫০ শতাংশ দর্শক নিয়ে হলগুলি খোলার অনুমিত দিয়েছে কেজরিওয়াল সরকার। স্বাধীনতা দিবসের আগে রাজধানীতে সিনেমা হল খুলে যাওয়াতে আশা বুক বাঁধছে বলিউড।

সাধারণত স্বাধীনতা দিবসের আগে বেশ কিছু সিনেমা মুক্তি পায়। কিন্তু করোনা পরিস্থিতিতে চূড়ান্ত অনিশ্চয়তার মধ্যে চলে গিয়েছে বিষয়টি। কিন্তু , দিল্লি সিনেমা হলগুলি খোলার অনুমিত দেওয়ায় আশা করা হচ্ছে আস্তে আস্তে অন্য রাজ্যগুলিও একই পদক্ষেপ নেবে।

মধ্যপ্রদেশ, হরিয়ানা, রাজস্থান, পাঞ্জাব, গুজরাত অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানায় করোনা প্রকোপ অনেকটাই কমেছে। তাই কেজরিওয়াল সরকারের সিদ্ধান্তে এই রাজ্যগুলিও সিনেমা হল খুলতে পদক্ষেপ নিতে পারে।

তবে বলিউডের চোখ রয়েছে মহারাষ্ট্র সরকারের দিকে। কারণ, দিল্লি এবং মহারাষ্ট্রই হিন্দি বক্স অফিসের ৬০ শতাংশ ভরায়।

যদিও মহারাষ্ট্র সরকার এ দিয়ে এখনো কিছু জানায়নি।

স্বাধীন ট্রেড অ্যানালিস্ট সুধীর পিল্লাই টইট করেছেন, ‘‘ ২৬ জুলাই সোমবার থেকে সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে দিল্লি সরকার। বলিউডের জন্য ভালো খবর। কারণ, ১৩ আগস্ট উইকএন্ডে বোশ কয়েকটি ছবি মুক্তির প্রতিক্ষায় রয়েছে।’’

ইতিমধ্যে ইউনিভার্সাল পিকচার্সের ছবি ‘ফাস্ট এন্ড দি ফিউরিয়াস ৯’ ৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ঘোষণা করেছে। হিন্দি, তামিল, তেলেগু এব কন্নড় ভাষায় মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে অক্ষয় কুমারের স্পাই থ্রিলার ‘বেলবটম’ মুক্তি পাবে ২৭ থেকে ২৭ আগস্টের মধ্যেই।

আরও পড়ুন : করোনা পরীক্ষার কিট কিনে নিজেরাই পর্যটকদের দেবে দিঘা-মন্দারমণির হোটেলগুলি

Be the first to comment

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.