ওয়ানপ্লাস ৯ আসছে ২৩ মার্চ! জানুন ফিচার, দাম-সহ বিস্তারিত

প্রতীকী ছবি: ইউটিউব থেকে

ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো লঞ্চ করা হবে বলে বলে আশা করা হচ্ছে।

বিবি ডেস্ক: প্রিমিয়াম স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা ওয়ানপ্লাস (OnePlus) নিয়ে আসছে ওয়ানপ্লাস ৯ সিরিজ। বিভিন্ন সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, আগামী ২৩ মার্চ বিশ্বব্যাপী এই নতুন সিরিজ আনতে চলেছে ওয়ানপ্লাস।

জানা গিয়েছে, ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো লঞ্চ করা হবে বলে বলে আশা করা হচ্ছে। এগুলির দাম বাজেটের মধ্যে থাকবে বলেই আশা করা হচ্ছে।

ওয়ানপ্লাস ৯ ডিসপ্লে

এখনও জল্পনা চলছে নতুন ওয়ানপ্লাস স্মার্টফোনগুলির ডিসপ্লে নিয়ে। শোনা যাচ্ছে, ওয়ানপ্লাস ৯-এ সম্পূর্ণ এইচডি এবং রেজোলিউশনের সঙ্গে ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে থাকতে পারে। ওয়ানপ্লাস ৯ প্রোতে একটি কোয়াড এইচডি এবং রেজোলিউশন ও ১২০ হার্ৎজ রিফ্রেশ রেটের সঙ্গে ৬.৭ ইঞ্চি এর AMOLED ডিসপ্লে রয়েছে।

ওয়ানপ্লাস ৯ ক্যামেরা

ওয়ানপ্লাস ইতিমধ্যেই নিশ্চিত করেছে ওয়ানপ্লাস ৯ সিরিজের জন্য সুইডিশ ক্যামেরা নির্মাতা হাসেলব্লাডের সঙ্গে চুক্তি করেছে সংস্থা।

এই দুই সংস্থা ওয়ানপ্লাস ৯ সিরিজের জন্য উন্নতমানের ক্যামেরা-সহ স্মার্টফোন তুলে দিতে চলেছে ক্রেতার হাতে। নতুন স্মার্টফোন সিরিজটিতে উচ্চমানে এইচডিআর ভিডিও রেকর্ডিং সিস্টেম থাকছে।

ওয়ানপ্লাস ৯ সিরিজের দাম

ওয়ানপ্লাস ৯ সিরিজের দাম নির্ধারণের বিষয়ে কোনো তথ্য এখনও পর্যন্ত প্রকাশ করেনি সংস্থা। ওয়ানপ্লাস-এর সর্বশেষ স্মার্টফোন ওয়ানপ্লাস ৮টি-র দাম ৪২,৯৯৯ টাকা এবং ওয়ানপ্লাস ৮ প্রো-এর দাম ৫৪,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো ফোনগুলির দামও কতকটা একই রকম হতে পারে।

আরও পড়তে পারেন: আপনি কি শেয়ার বাজারে বিনিয়োগ করেন? ক্লায়েন্ট কোড, প্যান নিয়ে সেবির বড়োসড়ো সংস্কারের কথা জানুন

Be the first to comment

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.