ভারতের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক এসবিআই-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন এমএস ধোনি

MS Dhoni

ভারতের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন এমএস ধোনি হলেন ক্রিকেট কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। এসবিআই এক বিবৃতিতে জানিয়েছে, ব্যাঙ্কের অফিসিয়াল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ককে বেছে নেওয়া হয়েছে।

এসবিআই-এর চেয়ারম্যান দীনেশ খারা বলেছেন, “এসবিআই-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এমএস ধোনিকে নিতে পেরে আমরা সন্তুষ্ট। একজন সন্তুষ্ট গ্রাহক হিসাবে ধোনির সঙ্গে এসবিআই-এর এই সম্পর্ক আমাদের ব্র্যান্ডের একটি নিখুঁত প্রতিফলন ঘটাবে। এই অংশীদারিত্বের মাধ্যমে, বিশ্বাস, সততা এবং অটুট নিষ্ঠার সঙ্গে জাতি এবং আমাদের গ্রাহকদের সেবা করার জন্য আমরা আমাদের প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করার লক্ষ্য রাখি।”

এসবিআই-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে, এমএস ধোনি বিভিন্ন বিপণন এবং প্রচারমূলক প্রচারাভিযানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। নতুন করে বলার নয়, চাপের পরিস্থিতিতে সংযম বজায় রাখার তাঁর অসাধারণ ক্ষমতা এবং চাপের মধ্যে স্পষ্ট চিন্তাভাবনা এবং দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা সম্পর্কেও নতুন করে কিছু বলার নেই। ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাছতে গিয়ে এটাই আকৃষ্ট করেছে এসবিআই কর্তৃপক্ষকে। তাঁর এই বৈশিষ্ট্যগুলিকে সামনে রেখেই গ্রাহক এবং অংশীদারদের কাছে পৌঁছাতে চাইছে ব্যাঙ্ক।

বলে রাখা ভালো, সম্পদ, আমানত, শাখা, গ্রাহক এবং কর্মচারীর নিরিখে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া হল দেশের বৃহত্তম বাণিজ্যিক ব্যাঙ্ক। এটি দেশের বৃহত্তম ঋণদাতা, যা এখনও পর্যন্ত ৩০ লক্ষের বেশি ভারতীয় পরিবারের বাড়ি কেনার স্বপ্ন পূরণ করেছে। ব্যাঙ্কের হোম লোন পোর্টফোলিও ৬.৫৩ লক্ষ কোটি টাকারও বেশি।

আরও পড়ুন: পিএফ দাবি নিষ্পত্তিতে দেরি কেন, ইপিএফও-র জবাব শুনে অবাক হয়ে যাবেন

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.