Connect with us

খবর

ইনস্টাগ্রামে প্রতিটি পোস্টের জন্য বিরাট কোহলি নিচ্ছেন ৫ কোটি এবং প্রিয়ঙ্কা চোপড়া ৩ কোটি টাকা

২০২১-এর ইনস্টাগ্রাম রিচলিস্টের তালিকার সেরা ৩০-এর মধ্যে জায়গা করে নিয়েছেন দুই ভারতীয়। ১৯তম স্থানে রয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি। অন্যদিকে ২৭তম স্থানে রয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।

Published

on

বিরাট-প্রিয়াঙ্কা

বিবি ডেস্ক : ২০২১-এর ইনস্টাগ্রাম রিচলিস্টের তালিকার সেরা ৩০-এর মধ্যে জায়গা করে নিয়েছেন দুই ভারতীয়। ১৯তম স্থানে রয়েছেন ক্রিকেটার বিরাট কোহলি। অন্যদিকে ২৭তম স্থানে রয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া।

জানেন কী ভারতীয় অধিনায়ক প্রতিটা পোস্টের জন্য কথা টাকা নিচ্ছেন? জানলে অবাক হয়ে যাবেন। বিরাট কোহলি প্রতিটা পোস্টের জন্য নিচ্ছেন ৬৮০,০০০ ডলার (প্রায় ৫.০৮ কোটি টাকা)।

এই তালিকায় শেষে দিকে থাকলেও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে সব বেশি আলোচনা চলছে। কেন জানেন? হপারের প্রকাশিত এই তথ্য অনুযায়ী, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রতিটি প্রমোশনাল পোস্টের জন্য তিনি নিচ্ছেন, ৪০৩,০০০ ডলার (প্রায় ৩ কোটি টাকা)।

কেন প্রিয়াঙ্কাকে নিয়ে বেশি চর্চা হচ্ছে?

গতবছর এই তালিকায় ১৯তম স্থানে ছিলেন প্রিয়ঙ্কা। এ বারের তালিকায় ২৭তম স্থান পেলেও তাঁর উপার্জন বেড়েছে উল্লেখযোগ্য ভাবে। আর সে কারণেই অভিনেত্রীকে বেশি চর্চা হচ্ছে।

কেন পান এই অর্থ?

সেলিব্রিটিরা প্রায়শই এই ইনস্টাগ্রামকে নিজের ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে এবং তাঁদের কাজের প্রচারের জন্য ব্যবহার করেন। তাঁরা কোনো ব্র্যান্ডের হয়ে প্রমোশনের কাজটিও করে থাকেন ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। এ ধরনের প্রচারমূলক পোস্টের জন্য কোন সেলিব্রিটি কত টাকা নেন, তার ভিত্তিতেই এই তালিকা তৈরি করেছে হপার নামে এক সংস্থা।

তালিকার শীর্ষস্থানে কারা?

তালিকার শীর্ষস্থান দখল রয়েছেন ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো (প্রায় ১১.৯ কোটি) এবং পরের স্থানটিতে ডয়েন জনসন (১১.৩ কোটি)।

আরও পড়ুন : অমিতাভ বচ্চন থেকে অক্ষয়কুমারের মতো তারকাদের প্রথম পারিশ্রমিক জানলে অবাক হয়ে যাবেন

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Advertisement