এসবিআই গ্রাহকদের জন্য সুখবর! চালু হয়েছে ক্যাশব্যাক কার্ড, প্রতিটি কেনাকাটায় দেদার সুবিধা

বিবি ডেস্ক: নিজের গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত ক্রেডিট কার্ড (Credit Card) চালু করেছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (SBI)। এর নাম ক্যাশব্যাক এসবিআই কার্ড।

এই কার্ডের মাধ্যমে, আপনি যে কোনো অনলাইন শপিং সাইটে নিশ্চিত ক্যাশব্যাক পাবেন। অনলাইন শপিংয়ে থাকছে ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এতে মার্চেন্টদের তরফেও কোনো বিশেষ শর্তও থাকছে না।

এসবিআই দাবি করেছে, এই কার্ডের একাধিক সুবিধা রয়েছে। যেমন কার্ডধারীরা এখন যে কোনো ওয়েবসাইট থেকে কেনাকাটা করে সহজেই ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এর জন্য কোনো ব্যবসায়ীদের কোনো বিধিনিষেধের বালাই থাকছে না।

এ ছাড়াও, গ্রাহকরা অফলাইন কেনাকাটার ক্ষেত্রেও এই ক্যাশব্যাকের সুবিধা নিতে পারেন। সে ক্ষেত্রেও কোনো শর্ত ছাড়াই প্রতিটি কেনাকাটায় ক্যাশব্যাকের সুবিধা পেতে পারেন এই কার্ডধারীরা।

ব্যাঙ্ক জানিয়েছে, এই কার্ড ব্যবহার করে গ্রাহক ১০০০ টাকার কম খরচ করলে ১ শতাংশ ক্যাশব্যাক পাবেন। অন্যদিকে, আপনি যদি ১০০০ টাকার উপরে কেনাকাটা করেন, তা হলে ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

এই কার্ডে গ্রাহকরা অটো ক্রেডিট ক্যাশব্যাক সুবিধা পান। এমন পরিস্থিতিতে কেনাকাটার দু’দিনের মধ্যেই আপনার অ্যাকাউন্টে ক্যাশব্যাকের টাকা চলে আসবে।

এই কার্ডটি চালু করার সময় এসবিআই-এর এমডি এবং সিইও রাম মোহন রাও অমারা বলেছিলেন, ক্যাশব্যাক এসবিআই কার্ড গ্রাহকের পোর্টফোলিওকে শক্তিশালী করতে সাহায্য করবে। খুব ভেবেচিন্তে ব্যাঙ্ক এই কার্ড চালু করেছে। উৎসবের এই মরশুমে গ্রাহকরা এর থেকে দারুণ সুবিধা পাবেন।

ক্যাশব্যাক এসবিআই কার্ড কেনার ক্ষেত্রে, এক বছরে ৯৯৯ টাকা পুনর্নবীকরণ চার্জ দিতে হবে। এই কার্ডের মাধ্যমে গ্রাহকরা প্রতি বছর ২ লক্ষ টাকা পর্যন্ত কেনাকাটা করতে পারবেন। ২ লক্ষ টাকা পর্যন্ত কেনাকাটা করলে পুনর্নবীকরণ ফি দিতে হবে না বলে জানিয়েছে ব্যাঙ্ক।

আরও পড়ুন: শুধু ঝঞ্ঝাট নয়, ক্রেডিট কার্ড ব্যবহার করে পাবেন এই ৫টি আশ্চর্যজনক সুবিধা

Be the first to comment

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.