ওলা ইলেকট্রিক স্কুটারে ১০ হাজার টাকার ডিসকাউন্ট অফার, জানুন বিস্তারিত

ola

বিবি ডেস্ক: উৎসবের মরশুমে আরও বেশি করে নজর কাড়তে তৈরি ওলা ইলেকট্রিক (Ola electric)। বিক্রি বাড়ানোর লক্ষ্যে ওলা স্কুটারে বিশেষ ছাড়ের অফারের মেয়াদও বাড়িয়ে দিয়েছে সংস্থা।

রাইড-হেলিং স্টার্টআপ সংস্থা ঘোষণা করেছে, ওলা এস১ (Ola S1) ইলেকট্রিক স্কুটারে ১০ হাজার টাকার ডিসকাউন্ট মিলবে দিওয়ালি পর্যন্ত।

বৃহস্পতিবার এই সিদ্ধান্ত সম্পর্কে টুইটারে ঘোষণা করেছেন ওলা ইলেকট্রিকের সিইও ভাবীশ আগরওয়াল। তাঁর কথায়, নবরাত্রির সময় ব্যাপক প্রতিক্রিয়া দেখেছে এই স্কুটার। গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখেই ১০ হাজার টাকার ডিসকাউন্ট অফার দিওয়ালি পর্যন্ত চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

টুইটারে আরও স্পষ্ট করে দিয়ে ভাবীশ লেখেন, এই অফার আরও কয়েক দিনের জন্য পাওয়া যাবে কি না, তা অনেকেই জানতে চাইছিলেন। তাঁদের কথা মাথায় রেখেই অফারের মেয়াদ দিওয়ালি পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে।

চলতি বছরের ১৫ আগস্ট বাজারে এসেছিল ওলা এস১ । সংস্থার সিইও দাবি করেছেন, অন্য দিনের তুলনায় দশেরার দিন এই স্কুটারের বিক্রি প্রায় ১০ গুণ বেড়েছে। বিক্রি বৃদ্ধির রেশ ধরেই এই স্কুটারের সাফল্যের দাবি করেন তিনি।

গত ১ সেপ্টেম্বর থেকে ওলা এস১ বিক্রি এস১ ইলেকট্রিক স্কুটারের জন্য সেল উইন্ডো খুলেছিল সংস্থা। ডেলিভারি শুরু হয় ৭ সেপ্টেম্বর। এই বৈদ্যুতিক স্কুটারটি গত বছরে বাজারে আসা এস১ প্রো-র মতোই একই প্ল্যাটফর্মে তৈরি করা হয়েছে।

অন্যতম ফিচার

ওলা এস১ ইলেকট্রিক স্কুটারে রয়েছে ৩ কিলোওয়াট বৈদ্যুতিক মোটর।

এক বার সম্পূর্ণ চার্জে ১৪১ কিলোমিটার পর্যন্ত চলতে পারে।

রয়েছে তিনটি ভিন্ন রাইডিং মোড। ইকো মোড (১২৮ কিমি রেঞ্জ), নর্মাল মোড (১০১ কিমি রেঞ্জ) এবং স্পোর্টস মোড (৯০ কিমি প্রতি ঘণ্টা)।

আরও পড়ুন: পিপিএফ অ্যাকাউন্ট: ২৫ বছর পরে ১ কোটি টাকা রিটার্নের গ্যারান্টি

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.