২২২ কোটি টাকায় আইপিএল টাইটেল স্পনসরশিপ জিতে নিল ড্রিম ১১

Deam11 ipl

বাংলাBiz ডেস্ক : শেষ পর্যন্ত আইপিএল (IPL)-এর টাইটেল স্পনসরশিপ জিতে নিল ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্ম ড্রিম ১১ (Dream11)। মঙ্গলবার সংবাদ সংস্থা পিটিআই এ খবর জানিয়েছে।

আইপিএল -এর টাইটেল স্পনসরশিপের লড়াইয়ে অন্যান্য দরদারতাদের মধ্যে ছিল আনাআকাদেমি, টাটা সন্স এবং অনলাইন এডুকেশন সংস্থা বাইজু’স। তারা দর দিয়েছিল যথাক্রমে, আনআকাদেমি (Unacademy) ২১০ কোটি টাকা, টাটা সন্স (Tata Sons) ১৮০ কোটি টাকা এবং বাইজু’স (Byju’s) ১২৫ কোটি টাকা।

পিটিআই টুইটারে জানিয়েছে, ‘‘ “২২২ কোটি টাকার দরপত্রে আইপিএলের টাইটেল স্পনসরশিপ স্বত্ব জিতে নিতে সফল হয়েছে ফ্যান্টাসি স্পোর্টস প্ল্যাটফর্ম ড্রিম ১১ (Dream11) ৷ আইপিএল -এর চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল পিপিআই -কে এ খবর জানিয়েছেন।

খুব শীঘ্রই ভারতীয় ক্রিকেট কন্ট্রোন বোর্ড (BCCI) এ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা করবে।

ভিভো স্পনসরশিপ প্রত্যাহার করে নেওয়ার পর বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, এর ফলে বড় কোনো আর্থিক ক্ষতি হবে না। এ ধরনের পরিস্থিতির জন্য প্ল্যান বি তৈরি করা আছে।

বাস্তবেও ঘটল তাই। টাইটেল স্পনসরশিপ পেতে কোনো সমস্যা হলো না আইপিএল -এর।

সম্ভাব্য টাইটেল স্পনসর হিসাবে নাম ঘুরছিল ছিল টাটা সন্সের। গত ১৪ আগস্ট দরপত্র জমা করে সংস্থাটি। কিন্তু শেষ পর্যন্ত জানা যায় ড্রিম ১১ জিতে নিয়েছে বাজি।

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.