ইন্ডিয়ান হুইলচেয়ার ক্রিকেট টিমের অধিনায়কের হাতে শঙ্কর সেন মেমোরিয়াল ট্রফি তুলে দিল সেনকো গোল্ড

senco

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সিএফও সঞ্জয় বাঙ্কা, ভারত-বাংলাদেশের তিন ম্যাচের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের ম্যাচ-পরবর্তী পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় হুইলচেয়ার ক্রিকেট দলের ক্যাপ্টেন সোমজিৎ সিংকে শঙ্কর সেন মেমোরিয়াল ট্রফি দিয়ে সংবর্ধিত করলেন। হুইলচেয়ার ক্রিকেট সিরিজ ২০২৩-এর আয়োজক ডিফারেন্টলি অ্যাবল্ড ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (ডিসিসিআই)। প্রথম ম্যাচে বাংলাদেশ দলের বিপক্ষে জয় পেল ভারতীয় দল।

এই উদ্যোগটি ডিসিসিআই-এর তত্ত্বাবধানে ভারতীয় হুইলচেয়ার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাথে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর যুক্ত হওয়া ভারতে হুইলচেয়ার ক্রিকেটকে উন্নত করার লক্ষ্যের একটি অংশ।

এই অ্যাসোসিয়েশন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এমডি এবং সিইও শুভঙ্কর সেন বলেন, ‘সেনকো সোশ্যাল ইন্টিগ্রেশন এবং বৈচিত্র্যের প্রচারে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা আমাদের অফিস এবং স্টোরগুলিতে বধির এবং মূক সম্প্রদায়ের সদস্যদের নিয়োগ করি এবং এটি শারীরিকভাবে প্রতিবন্ধীদের সমাজে অন্তর্ভুক্তির প্রতি আমাদের সমর্থন। সমাজ প্রতিভাধর ব্যক্তি এবং ক্রীড়াবিদদের প্রচার করতে বাধ্য এবং ভারতের শীর্ষস্থানীয় জুয়েলারি ব্র্যান্ড হিসেবে সেনকো এই ধরনের অনন্য ইভেন্টের সাথে যুক্ত হতে পেরে গর্বিত।’

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর জয়িতা সেন তাঁর চিন্তাভাবনা পুনর্ব্যক্ত করে বলেন, ‘হুইলচেয়ার ক্রিকেটের একজন গর্বিত স্পনসর হিসেবে, আমরা মানুষকে একত্রিত করতে এবং সবার জন্য সুযোগ তৈরি করার জন্য খেলাধুলার শক্তিতে বিশ্বাস করি। আমরা হুইলচেয়ার ক্রিকেট খেলোয়াড়দের অবিশ্বাস্য অ্যাথলেটিসিজম এবং প্রতিযোগিতামূলক মনোভাবকে স্বীকৃতি দিই, এবং আমরা এই উত্তেজনাপূর্ণ খেলাটির বৃদ্ধি এবং বিকাশে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ। সংস্থান সরবরাহ করে এবং অন্তর্ভুক্তির প্রচারের মাধ্যমে, আমরা আশা করি ভবিষ্যত প্রজন্মের হুইলচেয়ার ক্রীড়াবিদদের তাদের স্বপ্ন পূরণ করতে অনুপ্রাণিত করবে।’

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.