বন্ধন ব্যাঙ্কের নাম জুড়ল সল্টলেক সেক্টর ফাইভ মেট্রো স্টেশনের সঙ্গে

বন্ধন ব্যাঙ্ক

বিবি ডেস্ক : সল্টলেক সেকটর ফাইভ মেট্রো স্টেশনের সঙ্গে জুড়ল বন্ধন ব্যাঙ্কের নাম। সম্প্রতি ব্যাঙ্কের সঙ্গে মেট্রোর একটি চুক্তি হয়েছে। সেই চুক্তি অনুয়ায়ী ওই স্টেশনের নাম হল “বন্ধন ব্যাঙ্ক সল্টলেক সেক্টর ফাইভ মেট্রো স্টেশন”।

সল্টলেকের সেকটর ফাইভ থেকেই যাত্রা শুরু করেছিল বন্ধন ব্যাঙ্ক। ব্যাঙ্কের রেজিস্টার্ড অফিস এবং হেড অফিসও সেক্টর ফাইভে। আগামীদিনে ওই স্টেশনে প্রচুর যাত্রীসমাগমের সম্ভাবনা রয়েছে। তাই প্রচুর মানুষের কাছে পৌঁছে যাবে বন্ধন ব্যাঙ্কের প্রচার।

নতুন এই উদ্যোগ নিয়ে বন্ধন ব্যাঙ্কের এমডি এবং সিইও চন্দ্রশেখর ঘোষ বলেন, “কলকাতা মেট্রোর সঙ্গে যুক্ত হতে পেরে আমরা নিজেদের সৌভাগ্যবান মনে করছি। সেক্টর ফাইভের সঙ্গে বন্ধন ব্যাঙ্কের সবার প্রাণের যোগ। তাই আমরা খুশি যে ভারতীয় রেলওয়ে এই ধরনের প্রথম পার্টনারশিপের জন্য আমাদের বেছে নিয়েছে। কাজ শুরু করার সময় থেকেই বন্ধন ব্যাঙ্ক এই শহরের ভালোবাসা পেয়েছে। এই যৌথ উদ্যোগ কলকাতার নাগরিকদের প্রতি এবং সেক্টর ফাইভের যাত্রীদের প্রতি আমাদের কৃতজ্ঞতা জ্ঞাপনের আরেকটা সুযোগ দিল।”

মেট্রো রেলওয়ের জেনারেল ম্যানেজার মনোজ যোশী বলেন, “মেট্রো রেলওয়ে অত্যন্ত আনন্দিত যে বন্ধন ব্যাঙ্কের মতো একটা দেশীয় সংগঠন স্টেশন ব্র্যান্ডিংয়ের এই নতুন উদ্যোগে আমাদের সঙ্গী হয়েছে। কলকাতায় বন্ধন ব্যাঙ্কের নাম ঘরে ঘরে। এই শহরের জন্য প্রথম, এমন আরও একটা উদ্যোগ নেওয়ার জন্য আমি ব্যাঙ্ককে অভিনন্দন জানাই”।

আরও পড়ুন : Credit Card Tips: ক্রেডিট কার্ডে লোন নিয়েছেন, যত দ্রুত পারেন শোধ করুন

Be the first to comment

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.