হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত Pepperfry-এর সহ-প্রতিষ্ঠাতা অম্বরীশ মূর্তি

ambareesh murty

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন আসবাব এবং বাড়ি সাজানোর জিনিসের ই-কমার্স প্ল্যাটফর্ম পেপারফ্রাইয়ের সহ-প্রতিষ্ঠাতা অম্বরীশ মূর্তি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর। মৃত্যুর সময় তিনি লেহতে ছিলেন। তাঁর মৃত্যুর খবর জানিয়েছেন, সংস্থার আরও এক সহ-প্রতিষ্ঠাতা আশিস শাহ।

টুইটে আশিস লিখেছেন, ‘আমার বন্ধু, পরামর্শদাতা, অম্বরীশ মূর্তি আর নেই। এতটা বিধ্বস্থ যে কথা বলা অবস্থায় আমি নেই। গতকাল রাতে লেহতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। পরিবার ও পরিজনদের ঈশ্বর সাহায্য করুন। আমি সমবেদনা রইল।’

আরও পড়ুন। ওড়িশায় পর্যটন শিল্পকে শক্তিশালী করতে নতুন উদ্যোগ বন্ধন ব্যাঙ্কের

২০১২ সালেন অম্বরীশ এবং আশিস মিলে পেপারফ্রাই চালু করেন। তাঁরা সাফল্যের সঙ্গে এই ব্যবসা পরিচালনা করেছিলেন। গত বছর পেপারফ্রাইকে পুঁজিবাজারে আনার পরিকল্পনা করছিলেন তাঁরা। তারই প্রস্তুতি চলছিল।
তাঁর মৃত্যুতে বণিকজগতের অনেকেই শোকপ্রকাশ করেছেন। Cashkaro -এর সহ-প্রতিষ্ঠাতা স্বাতী ভার্গব টুইটে লিখেছেন, ‘হৃদরোগে আক্রান্ত হয়ে @AmbareeshMurty-এর আকস্মিক মৃত্যুর কথা শুনে আমি খুবই মর্মাহত। তাঁর আত্মার শান্তি কামনা করি। তিনি একজন দুর্দান্ত উদ্যোক্তা এবং অনেকের জন্য অনুপ্রেরণা।’

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.