নতুন বাইক এসপি ১৬০ আনল হোন্ডা, জানুন দাম কত

sp 160

নতুন বাইক এসপি ১৬০ (SP160) লঞ্চ করেছে হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (HMSI)। ১৬০ সিসির দু’টি বৈচিত্রে বাজারে আসছে এই বাইক। রয়েছে দামের ফারাকও।

এসপি ১৬০-এর অন্যতম ফিচার

সংস্থা জানিয়েছে, এই নতুন বাইকে ইঞ্জিন স্টপ সুইচ-সহ বিভিন্ন ধরনের বৈশিষ্ট্য রয়েছে। এ ছাড়াও রয়েছে তথ্য তুলে ধরার জন্য এলসিডি। যেখানে সার্ভিস ডিউ ইন্ডিকেট‌র, গিয়ার পজিশন ইন্ডিকেটর, সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর, জ্বালানি-সহ মাইলেজ সম্পর্কিত যাবতীয় তথ্যে নিমেষে চোখ বুলিয়ে নিতে পারবেন চালক।

এসপি ১৬০-এ দাম কত

সিঙ্গল ডিস্ক এবং ডুয়াল ডিস্ক- উভয় বৈশিষ্ট্যের মধ্যে থেকেই ক্রেতা বেছে নিতে পারবেন নিজের পছন্দেরটি। দু’টি বৈচিত্রের বাইকের দাম যথাক্রমে ১ লক্ষ ১৭ হাজার এবং ১ লক্ষ ২১ হাজার টাকা।

৬টি রঙে এসপি ১৬০

৬ রকমের রঙে পাওয়া যাবে হোন্ডা এসপি ১৬০। এর মধ্যে রয়েছে ম্যাট মার্ভেল ব্লু মেটালিক, ম্যাট অ্যাক্সিস গ্রে মেটালিক, ম্যাট ডার্ক ব্লু মেটালিক, পার্ল স্পার্টান রেড, পার্ল ইউনিয়াস ব্ল্যাক এবং পার্ল ডিপ গ্রাউন্ড গ্রে।

সংস্থার আশ্বাস

মঙ্গলবার নতুন বাইকের লঞ্চ করে এইচএমএসআই-এর ম্যানেজিং ডিরেক্টর, প্রেসিডেন্ট এবং সিইও সুতসুমু ওটানি এক বিবৃতিতে বলেন, “আমরা ব্র্যান্ড এসপি-র উত্তরাধিকারকে আরও উঁচুতে প্রসারিত করতে এবং সমস্ত নতুন মডেলের এসপি ১৬০ বাজারে আনতে পেরে আনন্দিত। এই স্পোর্টি মোটরসাইকেলে সমস্ত রকমের অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয় ঘটেছে। এই নতুন বাইকে যে গ্রাহকদের প্রত্যাশা পূরণ করতে সহায়ক, সে ব্যাপারে আমরা নিশ্চিত”।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে ইলেকট্রিক স্কুটারের নতুন মডেল আনছে ওলা

বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখেন ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিকরা। সমস্ত তথ্য যাচাই করে তবে বাংলাবিজে প্রতিবেদনগুলি লেখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Exit mobile version