নজরে স্টক :এয়ারটেল, রিলায়েন্স ইন্ডিস্ট্রিজ, এসবিআই, আইসিআই ব্যাঙ্ক

বিবি ডেস্ক : আজ বৃহস্পতিবার যে স্টকগুলি নজরে থাকবে:

ভারতী এয়ারটেল : ইক্যুইটি এবং ঋণের মাধ্যমে বাজার থেকে ২১,৫০০ কোটি টাকা তহবিল সংগ্রহ করবে ভারতী এয়ারটেল। সংস্থার এই প্রস্তাবে ছাড়পত্র দিয়েছে ভারতী এয়ারটেল লিমিটেডের বোর্ড অফ ডিরেক্টর। সেই অর্থ দিয়ে টেলিকম ডিপার্টমেন্টের কাছে বকেয়া ৩৫,৫৮৬কোটি টাকা শোধ করবে কোম্পানি।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ : রিলায়েন্স ইন্ডাস্টিজ লিমিটেডের অধীনস্থ সংস্থা রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেড বুধবার সীমাহীন ভয়েস কল সহ নতুন ট্যারিফ প্ল্যান ঘোষণা করেছে। আগামী ৬ অক্টোবর থেকে এই প্ল্যান কার্যকরী হবে।

ব্যাঙ্কিং স্টক : আজ রেপো রেট নিয়ে ঘোষণা করতে পারে রির্জাভ ব্যাঙ্ক। সে ক্ষেত্রে আজ যদি ফের রেট কমানোর কথা ঘোষণা করে দেশে শীর্ষ ব্যাঙ্ক তবে তা হবে এ বছরে খুব স্বল্প সময়ের মধ্যে রেপো রেট ছাঁটাই।

বেদান্ত : বুধবার একটি মিটিং-এ কোম্পানির বোর্ড অফ ডিরেক্টর সিদ্ধান্ত নিয়েছে ডিবেঞ্চারের মাধ্যমে দু’দফায় ৩ হাজার কোটি টাকা তুলবে সংস্থা।

অশোক লেল্যান্ড : হিন্দুজা গ্রুপের অশোকা লেল্যান্ড জানিয়েছে, ডিসেম্বর মাসের ১২দিন সংস্থার কয়েকটি প্ল্যান্টে উৎপাদন বন্ধ রাখবে। উৎপাদনের সঙ্গে বিক্রির সমতা বজায় রাখতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

এছাড়া যে স্টকগুলি নজরে থাকবে সেগুলি হল, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, ডিএইচএলএফ, আইসিআইসিআই এবং এইচডিএফসি ব্যাঙ্ক, ইউনাইটেড ব্রিউয়ারিজ এবং মেটাল স্টকগুলি।

Be the first to comment

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.