ভারতীয় ৫০০ স্টার্টআপকে আর্কষণীয় সুযোগ দিচ্ছে হোয়াটসঅ্যাপ

বিবি ডেস্ক :স্টার্টআপ সংস্থাকে হোয়াটসঅ্যাপ ব্যবহারে আগ্রহী করতে আকর্ষণীয় অফার দেবে সংস্থা। এই জনপ্রিয় ম্যাসেজিং অ্যাপ ব্যবহার করে তারা যাতে সরাসরি গ্রাহকের সঙ্গে যোগাযোগ বাড়তে উৎসাহী হন তার জন্য এই উদ্যোগ।

জানা গিয়েছে, ডিপার্টমেন্ট ফর প্রমোশন অফ ইন্ডাস্ট্রি এন্ড ইন্টারনাল ট্রেড (DPIIT) অনুমোদিত ৫০০ স্টার্টআপকে ৫০০ ডলার মূল্যের ফেসবুক অ্যাড ক্রেডিট দেবে হোয়াটসঅ্যাপ। এই অ্যাড ক্রেডিট ব্যবহার করে সংস্থাটি ফেসবুকে অ্যাড দিতে পারবেন গ্রাহকদের হোয়াটস অ্যাপ চ্যাটে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে। এর মধ্যমে সংস্থাটির সঙ্গে তার গ্রাহকদের সংযোগ আরও গভীর হবে বলে হোয়াটঅ্যাপ তার এক বিবৃতিতে জানিয়েছে।

DPIIT অনুমোদিত একেবার নতুন বা পরিমাপযোগ্য পর্যায়ে পৌছেছে এমন স্টার্ট-আপ এই সুযোগ নিতে পারবেন। আগে এলে আগে আগে পাবেন এই ভিত্তিতে রেজিস্ট্রেশন করা হবে বলে সংস্থা সূত্রে জানা গিয়েছে। রেজিস্ট্রেশনের পর তারা প্রায় ৩৫ হাজার টাকা মূল্যের ফেসবুক অ্যাড ক্রেডিট পাবেন।

হোয়াটসঅ্যাপ ইন্ডিয়ার প্রধান অভিজিত বোস জানিয়েছেন,‘‘ স্টার্টআপ এবং ছোট ব্যবসা ভারতীয় সমাজের ‘লাইফব্লাড’। স্থানীয় অর্থনীতির অন্যতম নির্ণায়ক। হোয়াটসঅ্যাপ তাদের সাফল্য পেতে সাহায্য করতে বদ্ধপরিকর।’’

Be the first to comment

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.