ইনটেলি-ক্যাম সহ Galaxy M31s এনে বাজিমাত Samsung-এর, জেনে নিন ফোনটির বৈশিষ্ট্য

রাজা রায় : স্মার্টফোনের মানে আজকাল প্রথমে যে বিষয়টি মাথায় সেটি হল তার ক্যামেরা কেমন। সেলফি বা কোনো সুন্দর মুহূর্তকে ধরে রাখতে স্মার্টফোনকেই হাতিয়ার করেন সকলে। তাই সামনে এবং পিছনে ক্যামেরাটির যত বেশি ফিচার থাকবে তত ভালো ছবি উঠবে।

ক্যামেরা

আর ক্যামেরা ফোনের ক্ষেত্রে স্যামসং অনবদ্য। সম্প্রতি সংস্থাটির এম সিরিজের ফোন বেশ জনপ্রিয় হয়েছে। তার কারণ হল ফোনটির ফিচার এবং কিনতে গিয়ে পকেটে টান পড়ে না। এম সিরিজের একটি ফোন হল স্যামসং গ্যালাক্সি M31s। বৃহস্পতিবার ভারতে বাজরে আসছে ফোনটি। এর পিছনের ক্যামেরা ৬৪মেগাপিক্সেল ইনেটলি ক্যাম।

কাকে বলে ইনটেলি ক্যাম?

সাধারণ ভাবে ইনটেলি ক্যাম বলতে বোঝায় রেকডিং চালাকলীন খুব সহজেই মোবাইল ফোনের পিছন এবং সামনের ক্যামেরার মধ্য যাতায়াত করা যায়। চাঁদের অলোতে এই ক্যামেরা দিয়ে অসাধারণ ছবি তোলা যায়।

Samsung Galaxy M31s ফোনে আপনি একটি টেকেই একাধিক ছবি এবং ভিডিও তুলতে পারবেন।

ব্যাটারি

এই ফোনের ব্যাটারি হল ৬০০০এমএএইচ এবং খুব দ্রুত চার্জ হয়। অ্যামজানের দেওয়া বিবরণ অনুযায়ী ২৫ওয়াট ফাস্ট চার্জিং-এর সুবিধা রয়েছে এই ফোনে। এছাড়া রয়েছে রিভার্স চাজিং-এর সুবিধা। অর্থাৎ ফোনটির ব্যাটারি এত শক্তিশালী যে এর থেকে অন্য ডিভাইস চার্জ দিতে পারবেন।

ডিসপ্লে

এম-সিরিজের নতুন এডিশনে রয়েছে AMOLED Infinity O Display। স্কিন সাইজ যথেষ্ট বড় হবে এবং রং এবং রেজলিউশন ডিসপ্লেতে প্রাণ এনে দেবে।

৩০জুলাই ফোনটি বাজারে আসছে। আপনি আম্যাজন থেকে কিনতে পারবেন। কিনতে হলে এই লিঙ্কে ক্লিক করুন।

Be the first to comment

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.